রাজবাড়ী প্রতিনিধি:রাজবাড়ীর কৃতিসন্তান মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক মনোনীত হলেন শেখ মমিন।

৮ ই সেপ্টেম্বর রোজ: বুধবার মানবিক বাংলাদেশ সোসাইটি এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আদম তমিজি হক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয় এর যৌথ স্বাক্ষরিত সংগঠনের নিজস্ব প্যাডে মানবিক বন্ধু আদম তমিজি হক এর নির্দেশক্রমে মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সাবেক সভাপতি শেখ মমিন কে মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

উল্লেখ্য: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ওমর আলীর পাড়া গ্রামে শেখ মমিন জন্মগ্রহণ করেন। সে দক্ষিণবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের হিসাববিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র। এর আগে আদম তমিজি হক এর সংগঠনের কয়েকটি পদে থেকেও দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ মানবিক ভলেন্টিয়ার্স রাজবাড়ী জেলা শাখার সাবেক আহ্বায়ক ও সাবেক সভাপতি এবং মানবিক বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখার সাবেক আহ্বায়ক ও সাবেক সভাপতির দায়িত্ব পালন করেছেন।

এ ব্যাপারে মানবিক বাংলাদেশ সোসাইটি কেন্দ্রীয় কমিটির নবগঠিত সাংগঠনিক সম্পাদক শেখ মমিন বলেন,
আমাকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সম্মানিত চেয়ারম্যান আদম তমিজি হক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয়ের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাই। এবং আমার উপর অর্পিত দায়িত্ব সততার সঙ্গে পালন করবো। সংগঠনকে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে কাজ করে যাবো এবং রাজবাড়ীবাসী সহ সকলের কাছে সহযোগিতা ও দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *