সোহাগ রহমান(পটুয়াখালী প্রতিনিধি)

পটুয়াখালীর গলাচিপায় করোনা ভাইরাস মহামারী ও খাদ্য সংকটে বিএনপির চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির কো-চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরীর সরাসরি তত্ত্বাবধানে গলাচিপা আজ রবিবার বেলা ১১টায় চিকনিকান্দি কলেজ মাঠে ৫শত কর্মহীন মানুষের মাঝে সহায়তা প্রদান করেন পটুয়াখালী-৩(গলাচিপা-দশমিনান) এর কর্মহীন মানুষের মধ্যে দীর্ঘ মেয়াদী মানবিক সহায়তা কর্মসূচি পরিচালনা কার্যক্রমের উদ্বোধন করেন গলাচিপা-দশমিনা আসনের সাবেক এমপি ও সহ-সভাপতি জেলা বিএনপি মোঃ শাহ্জাহান খাঁন। এসময় উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা বিএনপির ত্রান কমিটির সভাপতি মোঃ সোহরাব মিয়া, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ আঃ ছোবাহান মিয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ আসাদুজ্জামান সবুজ, মোঃ শহিদুল মোল্লা, মোঃ সাহাবুদ্দিন সিকদার, যুবদল নেতা মোঃ নয়ন, ভাষান, মোঃ আখতার, মোঃ রিয়াজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চিকনিকান্দি ইউনিয়নের বিএনপির সভাপতি মোঃ হাফিজুর রহমান, সাধারন সম্পাদক মোঃ ইদ্রিস হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম পাহলান, চিকনিকান্দি ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ রাজ্জাক হাওলাদার, যুগ্ম আহবায়ক মোঃ মোহন গাজী, মোঃ এনায়েত হাওলাদার, পরান দাস, মোঃ মুকুল প্যাদা, মোঃ টিটু প্যাদাসহ দলের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।সার্বিক সহাতায় ছিলেন জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক ও চিকনিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শিপলু খাঁন।
জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ শাহ্জাহান খাঁন বলেন, দেশে করোনা ভাইরাসের কারনে খেটে খাওয়া সাধারণ মানুষ, আইন শৃংখলা বাহিনীর সদস্য, সাংবাদিক, অফিসগামী কর্তকর্তা-কর্মচারী ও সেবা গ্রহনকারীরা যে প্রতিদিন আক্রান্ত হবে সেদিকে সরকারের কোন খেয়াল নাই। করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে প্রতিটি মানুষকে সামাজিক দুরত্ব বজায় রাখা, সাবান পানি দিয়ে বার বার হাত ধোয়া ও প্রয়োজনে হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেন তিনি। সেইসাথে প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না যাওয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান এবং সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ আহবান জানান তিনি।
বক্তব্য শেষে চলমান করোনা ভাইরাসে খেটে খাওয়া কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণ শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তাঁর পরিবারবর্গ এবং বিশ্বের মৃত সকল মুসলমান ব্যক্তির রুহের মাগফেরাত, বেগম জিয়াসহ সকল অসুস্থ বিএনপি নেতাকর্মী, ও দেশবাসীর সুস্থতা এবং বিশ্বের সকল মানুষকে করোনার কবল থেকে মুক্তি দানের জন্য মহান আল্লাহ-তায়ালার নিকট ক্ষমা চেয়ে দোয়া ও মোনাজাত করা হয়।

দৈনিক রামনাবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *