ডাঃ আমজাদ হোসেন: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের কৃষকগঞ্জ বাজারে একটি সংযোগ সেতু ও উল্লাপাড়া-বেলকুচি জিসির ৫ কিলোমিটার সড়কের শুভ উদ্ধোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের কৃষকগঞ্জ বাজারে অবস্থিত ১ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে একটি সংযোগ সেতুর পুনঃ নির্মাণ সেতুটি শুভ উদ্বোধন করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম। এ সময় উল্লাপাড়া-বেলকুচি জিসি ৫ কিলোমিটার পাকা রাস্তারও উদ্বোধন করা হয়।

উক্ত উদ্ধোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলিগের সভাপতি ফয়বসাল কাদের রুমি,সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ,ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তা, সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, ইউনিয়ন আওয়ামীলিগের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু সহ উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন। এছাড়া সলপ ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে যুব মহিলাদের পোষাক তৈরির প্রশিক্ষন সহ ৫৬ জনকে সনদ প্রদান এবং ২১ জন যুব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন এমপি তানভীর ইমাম।

ছবির ক্যাশপন: সেতু ও পাকা সড়কের ফিতা কেটে উদ্ধোধন করছেন এমপি তানভীর ইমাম। ছবিটি আজ সোমবার দুপুরে উপজেলার কৃষকগঞ্জ বাজার থেকে তোলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *